October 10, 2024, 9:26 pm

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

ঈদ নাটকে তানজিন তিশা

ঈদ নাটকে তানজিন তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঈদ উপলক্ষে এবার বেশ কয়েকটি নাটকে দেখা যাবে মডেল ও অভিনেত্রী তানজিন তিশাকে। এরমধ্যে দীপ্ত টিভিতে বিশেষ ৩ পর্বের ধারাবাহিক নাটক ‘আমার বিয়ে’ প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। নাটকটিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকটির গল্পে দেখা যাবে, মা-বাবার একমাত্র সন্তান রাফি জার্মানি থেকে ফিরেছে শুধু বিয়ের উদ্দেশ্যে। একটি রিসোর্টে পারিবারিক এই বিয়ে সম্পন্ন যখন হতে চলছে তখনই রাফি আবিষ্কার করে তার হবু বউ কাসফিয়া ঠিক যেন তার বিপরীত। কাসফিয়া চঞ্চল, দুষ্টু। গভীর রাতে কাসফিয়া রাফিকে নিয়ে উধাও হয়ে গেলে ঢিমেতালে চলা পারিবারিক বিয়েতে লাগে অ্যাডভেঞ্চারের রঙ।

অন্যদিকে, এনটিভিতে ঈদের দিন রাত ৮টা ০৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘জোড়াসাঁকো’। শাহজাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এই নাটকটিতে অভিনয় করেছেন তিশা। এ ছাড়া আরো অভিনয় করেছেন নিলয় আলমগীর, ইন্তেখাব দিনার, ফারহানা মিলি প্রমুখ।

এই নাটকটির গল্পে দেখা যাবে, দুই বোন ওহী আর অরণী বেড়াতে এসেছে একটা রিসোর্টে। মূলত ওহীর আগ্রহেই এখানে আসা অরণীর। নয়তো রুশোর সাথে ডিভোর্সের পরপর নিজের ভেতরেই ডুবে ছিল সে। রিসোর্টে ইপনের সাথে পরিচয় হয় ওহী আর অরণীর। তাদের মধ্যে অনেক কথাও হয় বিভিন্ন বিষয় নিয়ে। অন্যদিকে ওহীর বুদ্ধিতে একই রিসোর্টে এসে উঠেছে রুশো। ইপন পায়তারা করে রুশো আর অরণীকে মুখোমুখি করার। অনেক নাটকীয়তার মাধ্যমে এই দু’জনকে মুখোমুখি করা যায়।

Share Button

     এ জাতীয় আরো খবর